|

ব্রাদার্স ক্লাব ভালুকার আয়োজনে ফাইনাল খেলা ও কনসার্ট

প্রকাশিতঃ ৬:১৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০২৪

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) ভালুকা পাইলট স্কুল প্রাঙ্গণে ব্রাদার্স ক্লাব ভালুকার আয়োজনে মরহুম আফতাব উদ্দীন চৌধুরী চাঁন মিঞা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্ট অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভালুকার ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের সদস্য, বিশিষ্ট দানবীর ও সমাজসেবক লায়ন আসাদুজ্জামান চৌধুরী মাসুদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্রাদার্স ক্লাব ভালুকার সভাপতি রাফি উল্যাহ চৌধুরী ও ক্লাবের সিনিয়র সদস্য এবং ভালুকা সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব মাহিদ আল হাসান মৃদুল। খেলা উদ্বোধন করেন ভালুকার উপজেলা নির্বাহী অফিসার জনাব আলী নূর খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম। পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল আমিন মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক ফারহান লাবীব জিসান, ভালুকা ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক ও বিএনপি নেতা সাইফ উল্যাহ চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মোস্তাফিজুর রহমান মামুন, ভালুকা থানার ভারপ্রাপ্ত ওসি হুমায়ূন কবীর, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমীন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিনিয়র শিক্ষক মো জলিল, রফিকুল ইসলাম রফিক, ভালুকা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আসাদ উল্যাহ চৌধুরী ধ্রুব ও সদস্য সচিব তোজাম্মুল হক বকুল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার রিয়াদ পাঠান, স্বেচ্ছাসেবকদল নেতা কায়সার আহমেদ কাজল, যুবদল নেতা ইফরাত হাসান খান সোহাগ, পৌর ছাত্রদলের সদস্য সচিব শাকিল খান, ক্রীড়া সংস্থার সদস্য নাহিদুল ইসলাম মোরাদ, টিপু সরকার, কামরুল আরেফীন, আলমগীর সরকার সহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

খেলায় পৌরসভার দুই ও তিন নম্বর ওয়ার্ড অংশগ্রহণ করে এবং চ্যাম্পিয়ন হয় দুই নং ওয়ার্ড। তাদের কে পুরস্কার হিসেবে দুইটি খাসি ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।
এরপর মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টে শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন অনিক সূত্রধর, রাকিব হাসান, খায়রুল ইসলাম হীরক, হৃদয় খোন্দকার সহ আরো অনেকেই।
রাত ১১ টায় ক্লাবের সভাপতি রাফি উল্যাহ চৌধুরী সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email