|

গফরগাঁওয়ে বিএনপি নেতা সিদ্দিকুর রহমান এর সংবর্ধনা

প্রকাশিতঃ ৭:১০ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০২৪

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলা বিএনপির আহবায়ক এবি সিদ্দিকুর রহমানের গণ সংবর্ধনার আয়োজন করে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। রোববার বিকেলে পৌরসভার ফেডারেশন স্টেডিয়াম মাঠে উপজেলা বিএনপির আহবায়ক এবি সিদ্দিকুর রহমান এর সংবর্ধনা অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীরা অপশক্তি মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

পৌর বিএনপির আহবায়ক ফজলুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এম আর খায়রুল,যুগ্ম আহবায়ক আবু সাঈদ মাষ্টার, শহিদুর রহমান, জালাল উদ্দীন, আজিম উদ্দিন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুস সালাম, ময়মনসিংহ বিভাগীয় কৃষক দলের সহ সাংগঠনিক সম্পাদক সাদেকুর রহমান, যুবদলের আহবায়ক মাহবুবুল ইসলাম ইমন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহবায়ক এবি সিদ্দিকুর রহমান বলেন, ‘দীর্ঘ লড়াই সংগ্রামের মধ্য দিয়ে জালিম সরকারের দুঃশাসনের অবসান হয়েছে। স্বৈরাচার আওয়ামী লীগ সরকার প্রধান শেখ হাসিনা মানুষ হত্যা করে গণ আন্দোলনের মুখে পদত্যাগ করে নির্লজ্জের মতো পালিয়ে গিয়েছে। বাংলাদেশ আবারও গণতন্ত্র ফিরে পেয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং আগামীর বাংলাদেশের রাস্ট্র নায়ক জননেতা তারেক রহমানের ভোট ও ভাতের অধিকার আর কাঙ্ক্ষিত গণতন্ত্র পুনঃরুদ্ধার হয়েছে। গফরগাঁওয়ে বিএনপি আরো উজ্জীবিত এবং ঐক্যবদ্ধ রয়েছে। সংবর্ধনায় ছাত্রজনতার অভ্যুথানে নিহতদের স্মরণে এবং এই গণহত্যার বিচার দাবি করে জোরালো বক্তব্য রাখেন নেতাকর্মীরা।

ছাত্রজনতার হত্যার বিচার দাবিতে অনুষ্ঠিত সমাবেশে বিএনপির আহবায়ক এবি সিদ্দিকুর রহমান স্থানীয় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহবান জানান। এর আগে উপজেলা বিএনপির নেতাকর্মীরা মোটরশোভাযাত্রার মধ্য দিয়ে ভালুকা পৌর এলাকা থেকে গফরগাঁও সংবর্ধনাস্থলে উপস্থিত হয়।

Print Friendly, PDF & Email